বশেমুরবিপ্রবির শিক্ষক সমিতির বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

0
105
AdvertisementADD
বশেমুরবিপ্রবি প্রতিনিধি :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনির্বাচিত শিক্ষক সমিতির সদস্যবৃন্দ। সোমবার(৩০ জুলাই) বিকেলে নবনির্বাচিত সমিতির সভাপতি ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আশিকুজ্জামান  ভূইয়ার নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফিরত কামনায় পবিত্র ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাত করেন তারা।
এ বিষয়ে নবনির্বাচিত সভাপতি ইংরেজি বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ আশিকুজ্জান ভূঁইয়া বলেন,”আজকে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করায় আমরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও জাতির জনকের মাজারে এসেছি শ্রদ্ধা জানাতে।আমরা সকল শিক্ষক একত্বাবোধ হয়ে জাতির জনকের নামাঙ্কিত বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাব ইনশাআল্লাহ। “
এ বিষয়ে জানতে চাইলে, শিক্ষক সমিতির নবনির্বাচিত প্রচার সম্পাদক মো: হাফিজ হেলাল জানান,”আমরা আমাদের নির্বাচনী ইশতেহার বাস্তবায়নের লক্ষ্যে এবং আমাদের বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষকদের এর ন্যায্য দাবী আদায়ে কাজ করে যেতে চাই।”
এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন,বিভিন্ন অনুষদের ডীন, শিক্ষক সমিতির সদস্যবৃন্দ ও শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৪শে জুলাই ২০১৮ইং তারিখে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়।এ নির্বাচনে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষক জোট(নীল দল) এবং বঙ্গবন্ধু  ও মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষক  ঐক্য(নীল দল) প্যানেল কে পরাজিত করে নির্বাচিত হয়।সভাপতি নির্বাচিত হয় ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া  ও সাধারণ সম্পাদক  নির্বাচিত হয় ব্যাবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ঈশিতা রায়।
AdvertisementADD

একটি মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন