রাঙামাটির লংগদুতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

0
70

বারবেলা পত্রিকা নিউজ ডেস্ক: প্রকাশিত, ২৪/১১/২০১৮, সময়: রাত্রি- ০৭:২০

রাঙামাটি জেলার লংগদু উপজেলায় কাপ্তাই হ্রদে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে লংগদু উপজেলার মাইনীমুখ ইউনিয়নের গাঁথাছড়া বিএফআইডিসি টিলায় এ ঘটনা ঘটে। ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে শিশু দুইটির মহদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

নিহতরা হলেন- সাঈম (৩) ও মিনহাজ (৩)।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, লংগদু উপজেলার মাইনীমুখ ইউনিয়নের গাঁথাছড়া বিএফআইডিসি টিলা এলাকায় কাপ্তাই হ্রদের পাশে স্থানীয় মো. আব্দুল জব্বারের ছেলে সাঈম ও সাইদুল ইসলামের ছেলে মিনহাজ এক সাথে খেলা করছিল। হঠাৎ লংগদু উপজেলার মাইনীমুখ ইউনিয়নের গাঁথাছড়া বিএফআইডিসি টিলা এলাকা থেকে শিশু দুইটি নিখোঁজ হয়ে যায়। পরে তাদের মা শিশুদের খোঁজাখুঁজি করে। পরে স্থানীয়রা কাপ্তাই হ্রদে জাল ফেলে খুঁজতে থাকলে ঘণ্টাখানেক পর শিশু দুটিকে উদ্ধার করে লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এব্যাপারে লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. তন্ময় বড়ুয়া জানান, দীর্ঘ সময় হ্রদের পানিতে ডুবে থাকার কারণে শ্বাসরুদ্ধ হয়ে ঘটনাস্থলে শিশু দুইটির মৃত্যু হয়েছে। যদি আরও আগে ওদের উদ্ধার করা সম্ভব হতো, তাহলে প্রাণ বাঁচানো সম্ভব হতো।

রাঙামাটির লংগদু উপজেলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এক সাথে দুই শিশুর মৃত্যুর কারণে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শিশু দুইটির মরদেহ তাদের স্ব স্ব স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সূত্র: bd-pratidin

একটি মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন