নাটোরে যুবলীগ নেতা নিহত

0
425

নাটোরের লালপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহারুল ইসলাম নিহত হয়েছে। বুধবার বেলা ১১ টার দিকে নর্থ বেঙ্গল সুগার মিল গেট এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জাহারুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে লালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এলাকাবাসীর বরাত দিয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল জানান, নর্থ বেঙ্গল সুগার মিলের গেট এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে গোপালপুর পৌরসভার কাউন্সিলর মাসুদের সাথে যুবলীগ কর্মী জাহারুল ইসলামের বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে বুধবার বেলা ১১ টার দিকে গোপালপুর পৌরসভার কাউন্সিলর মাসুদের ভাই যুবলীগ কর্মী মুক্তার হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী মিল গেট এলাকায় জাহারুল ইসলামের ওপর হামলা চালায়।

এসময় জাহারুলের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করা হয়। বাধা দিতে গিয়ে সন্ত্রাসী হামলায় আহত হন আরও বেশ কয়েকজন। স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় জাহারুলকে উদ্ধার করে প্রথমে লালপুর স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

একটি মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন