রণবীরকে বিদায়, কার সঙ্গে প্রেম করছেন আলিয়া?

0
43

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের প্রেম নিয়ে আছে নানা জল্পনা-কল্পনা। বেশ কয়েকবার বরুণ ধাওয়ানের সঙ্গে তার প্রেমের গুঞ্জন উঠলেও তাতে পানি ঢালেন বলিউড অভিনেতা রণবীর কাপুর।

রণবীর কাপুরের সঙ্গে নাকি মন দেওয়া-নেওয়া শুরু হয় আলিয়ার। তবে সম্প্রতি শোনা যাচ্ছে, রণবীর কাপুরকে বিদায় জানিয়ে ফের বরুণ ধাওয়ানের সঙ্গে প্রেমে জড়িয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’, ‘হামটি শর্মা কি দুলহানিয়া’, ‘বদরিনাথ কি দুলহানিয়া’র পর এবার ফের বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাধছেন আলিয়া ভাট। গোবিন্দা, করিশ্মা কাপুর, কাদের খান এবং শক্তি কাপুরের সিনেমা ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকে এবার বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাধছেন তিনি।

রিপোর্টে প্রকাশ, প্রথমে ‘বিবি নম্বর ওয়ান’-এর রিমেকে বরুণ ধাওয়ানের অভিনয়ের কথা ছিল। কিন্তু ‘বিবি নম্বর ওয়ান’-এর পরিবর্তে এবার ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকে আলিয়া এবং বরুণ অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

এদিকে করণ জহরের ‘হাউজ পার্টি’-তে সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে বিবাদে জড়ান বরুণ ধাওয়ান। এমনকি রণবীর কাপুর যেখানে থাকবেন, সেখানে যেন তাকে না ডাকা হয়, করণকে সেই কথা স্পষ্ট জানিয়ে এসেছেন বরুণ।

তবে কোনো বিষয় নিয়ে তাদের মধ্যে আচমকা বিবাদের সূচনা হয়, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

একটি মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন