মায়াবী আলোয় চুম্বন, পার্টিতে ঘনিষ্ঠ বিপাশা-করণ (ভিডিও)

0
48

স্ত্রীর ৪০ বছরের জন্মদিনকে একটু অন্যরকম করতেই মাঝরাতে পার্টির আয়োজন করেন স্বামী করণ সিং গ্রোভার। আর সেই পার্টিতে হাজির হয়ে একদম চমকে যান বলিউডের বাঙালি অভিনেত্রী বিপাশা বসু।

ভারতের এক গণমাধ্যমে বলা হয়, মধ্যরাতে আচমকা জন্মদিনের পার্টির আয়োজন করে করণ এবং তার পরিবার তাকে চমকে দিয়েছেন বলে জানান এই অভিনেত্রী। পাশাপাশি আরও বলেন, তার স্বামী এবং তার পরিবারের প্রতিটি সদস্য যেভাবে তাকে খুশি করেছেন, তার জন্য কৃতজ্ঞ তিনি। পাশাপাশি জন্মদিনের এই পার্টি ছিল ‘মায়াময়’।

বিপাশার পাশাপাশি করণও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ধন্যবাদ নোট লেখেন বিপাশার উদ্দেশে। বিপাশা যেভাবে তার জীবনকে অন্যরকম বানিয়ে দিয়েছেন, তার জন্য কৃতজ্ঞতাও জানান করণ। এসবের পাশাপাশি রোববার মধ্যরাতের পার্টিতে মায়াবী আলোয় বিপাশা এবং করণকে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে চুম্বন করতেও দেখা যায়।

বিপাশা বসুর জন্মদিনের ওই পার্টিতে করণের পরিবারের পাশাপাশি বেশ কিছু ঘনিষ্ঠ বন্ধুও হাজির ছিলেন। যার মধ্যে করণের বন্ধু আরতি সিং, আয়াজ খানরা হাজির হয়েছিলেন।

প্রসঙ্গত, ২০১৬ সালে টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিপাশা বসু। ২০১৫ সালে ‘এলোন’ মুক্তি পাওয়ার পরই একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান। এরপরই তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

 

‘রাজ’,  ‘নো এন্ট্রি’, ‘রেস’, ‘ধুম টু’-এর মতো একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন বিপাশা।

একটি মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন