নাসিম উদ্দিন নাসিম, নাটোর:
মাদক সংরক্ষণ ও প্রকাশ্যে সেবন করার অপরাধে নাটোরের নলডাঙ্গা উপজেলায় মাদক ব্যবসায়ীসহ ১৬ মাদকসেবীকে হাতেনাতে গ্রেফতার ও বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। রোববার (১৩ মে) দিনগত রাত পৌনে ১২টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে সন্ধ্যা পৌনে ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত উপজেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে মাদক বিক্রয় ও প্রকাশ্যে সেবন করার অপরাধে তাদের আটক করেন ভ্রাম্যমান আদালত।
পরে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমীত সাহা ৪ জনকে ৬ মাস এবং ১২ জনকে ৩ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন। চার মাসের সাজাপ্রাপ্তরা হলেন, বনবেলঘড়িয়া এলাকারমো. আরিফ (২৭), মো. মিঠু (২৮), সদর উপজেলার মাঝদিঘা গ্রামের মো. শাহাদৎ (৩৪) ওবিপ্রবেলঘড়িয়া গ্রামের যুবলীগ নেতা তৌহিদুর রহমান লিটন (৩৮)। তিন মাসের সাজাপ্রাপ্তরা হলেন, বিপ্রবেলঘড়িয়া এলাকার মো. শাহিন মাহমুদ (২৮), শফিক আহম্মেদ (৩৫), মো. রুবেল (২১), মো. সোহানুর রহমান (২৪), মো.মনিরুল ইসলাম (২৭), মোমিনপুরএলাকার মো. সুভাষ সরদার (৪২),মো. সুজন সরদার (২৪), পূর্বমাধনগর গ্রামের রাজ্জাক (৩৪), মধ্যে বেলঘড়িয়া মো. আজাদ(৩৫), বানুরভাগ গ্রামের মো.ফারুক (২৬) ও মো. মোখলেছ (৩৫),ছাতারভাগ গ্রামের মো.আনোয়ার হোসেন (৩৮)। ভ্রাম্যমান আদালতের নির্দেশে
আসামীদের নাটোর জেলাকারাগারে পাঠানো হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রধান মন্ত্রীর নির্দেশ এবং র‌্যাব মহাপরিচালকের দিকনির্দেশনায় তারা মাদকের বিরুদ্ধে গত ৪ মে থেকে বিশেষ অভিযান শুরু করেছেন। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পেরএকটি অপারেশন দল (ভারপ্রাপ্ত) কোম্পানি কমান্ডার এএসপি মো. আজমল হোসেন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমীত সাহার যৌথ নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

একটি মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন